বিনোদন

জন্মদিনে ফল-সবজিসহ যেসব উপহার পেলেন চিত্রনায়িকা মাহি

গত ২৭ অক্টোবর ২৮ বছরে পা রাখলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। স্বামীকে নিয়ে জন্মদিন উদযাপন করেছেন এই নায়িকা। নিজের জন্মদিনের প্রথম প্রহরটা মাহি শুরু করেছেন ফানুস উড়িয়ে।

এরপর কেটেছেন কেক। মাহির জীবনের বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে রাকিবের সারপ্রাইজের কমতি ছিল না।স্ত্রীকে সোশ্যাল মিডিয়াতেও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। স্বামীর দেয়া সারপ্রাইজের মুহূর্ত ফেসবুক লাইভের মাধ্যমে অনুরাগীদের দেখার সুযোগ করে দেন মাহি।

ক্যাপশনে রাকিব সরকারকে ম্যানশন করে তিনি লিখেছেন, আমি আজ পৃথিবীর সবচেয়ে ভাগ্যবতী কন্যা।দিনশেষে তিনি স্বামীর কাছ থেকে পাওয়া জন্মদিনের উপহার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। সবগুলো উপহারের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, গিফট ফ্রম (উপহার দিয়েছেন) রাকিব সরকার।

মাহির সেই পোস্টে দেখা যাচ্ছে, স্বামী রাকিব সরকার তাকে ডায়মন্ডের নেকলেস, কানের দুল, আইফোন, ফুলকপি, বাঁধাকপি, কদবেল, পেয়ারা, পেঁপে, আপেল, স্ট্রবেরি, জলপাই, কামরাঙা উপহার দিয়েছে। সেই পোস্টে একটি ভিডিও যুক্ত করেছেন মাহি। সেখানে ছড়িয়ে রাখা হয়েছে বেশ কিছু ছবি। এমনকি মাহির উদ্দেশ্যে লেখা রাকিবের ৫টি চিঠি।

২০১২ সালে ঢাকাই সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন মাহি। তার অভিনীত ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমা দর্শকপ্রিয়তা পেয়েছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!