বিনোদন

অতীত মুছে ফেলতে যা করলেন সামান্থা

দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণার পর গত কয়েক দিনে বিভিন্ন সমালোচনার মুখোমুখি হয়েছেন সামান্থা। এই অভিনেত্রী বিবাহ বিচ্ছেদ ঘোষণার ২৬ দিনের মাথায় নিজের ইনস্টাগ্রাম থেকে নাগার বেশ কয়েকটি ছবি সরিয়ে ফেলেছেন।

তালিকায় তাদের বিয়ের কিছু মুহূ্র্ত থেকে স্পেন এবং আমস্টারডামে বেড়াতে যাওয়ার ঝলক। নাগার স্মৃতি হিসেবে রয়ে গেল, পোষ্যের বা বন্ধুদের সঙ্গে তার কিছু ছবি।

তবে বেশ পুরনো কিছু ছবি এখনও মুছে দেননি সামান্থা। কিছু দিন হল ইনস্টাগ্রাম, ফেসবুক এবং টুইটারে নিজের নামের পাশ থেকে ‘আক্কিনেনি’ পদবিও সরিয়ে নিয়েছেন সামান্থা। খবর আনন্দবাজার।

চার বছরের দাম্পত্যে ছেদ পড়ার পরে বিবাহবিচ্ছেদের কারণ হিসেবে একাধিক তথ্য উঠে আসে চর্চায়। তালিকায় সন্তান প্রসব করার সিদ্ধান্ত থেকে শ্বশুরবাড়ির তরফে অপমান— সবই।

দিন সাতেক আগে একাধিক ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন সামান্থা। তার অভিযোগ, জনপ্রিয়তা পাওয়ার চেষ্টায় সামান্থার নামে ‘ভুল তথ্য’ দিয়ে ভিডিয়ো বানানো হয়েছে। তাতে বলা হয়েছে, সামান্থার বিবাহবহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই তার এবং নাগার বিচ্ছেদের কারণ। অতীতে এই ধরনের অভিযোগকে পুরোপুরি উড়িয়ে দিয়েছিলেন সামান্থা।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!