বিনোদন

সৌরভ গাঙ্গুলী আরও একটি পদ ছাড়লেন

ইন্ডিয়ান সুপার লিগের (আই'এসএল) দল মোহনবাগানের পরিচালক পদ থেকে সরে দাঁড়াচ্ছেন সৌরভ গাঙ্গুলী। মোহনবাগান দলের মালিক আরপিএসজি গ্রুপ আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি লক্ষ্ণৌকে কিনে নেওয়ার দুই দিন পর এ সিদ্ধান্ত জানালেন সৌরভ।

বুধবার রাতে ভা'রতীয় ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বলেন, মোহনবাগানের ডিরেক্টর পদ থেকে আমি ইস্তফা দিয়েছি।ভা'রতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, সম্ভাব্য স্বার্থের সংঘাত এড়াতেই মোহনবাগানের ডিরেক্টর পদ থেকে সরে দাঁড়িয়েছেন সৌরভ।

ইন্ডিয়ান সুপার লিগে মোহনবাগানের ফ্র্যাঞ্চাইজি মালিক হিসেবে আছে আরপিএসজি গ্রুপ। এ দলটির ডিরেক্টর ছিলেন বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী। সম্প্রতি আরপিএসজি গ্রুপ আইপিএলের নতুন দল লক্ষ্ণৌয়ের ফ্র্যাঞ্চাইজি মালিকানা পাওয়ার পর থেকেই সৌরভের বি'রুদ্ধে স্বার্থের সংঘাতের প্রশ্ন উঠে। সেই প্রশ্নের মুখে পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ।

আরপিএসজি গ্রুপের কর্ণধার সঞ্জীব গোয়েনকা বলেন, আমি মনে করি তিনি মোহনবাগান থেকে পুরোপুরি সরে যাচ্ছেন। তবে এটা সৌরভের জন্য ঘোষণা করা ঠিক হবে। আমি দুঃখিত। আগেই বলে দেওয়ার জন্য।

এর আগে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের সভাপতি থাকা অবস্থায় আইপিএলের দল দিল্লি ক্যাপিটালসের মেন্টর হওয়ায় সৌরভের বি'রুদ্ধে স্বার্থের সংঘাতের অ'ভিযোগ উঠেছিল।

Back to top button
error: Alert: Content is protected !!