বিনোদন

হাতির সঙ্গে ছবি তুলেও বিপাকে শ্রাবন্তী!

পরনে ব্ল্যাক জিনস ও সাদার উপর গোলাপি ফুলের ফ্লোরাল ক্যাজুয়াল শার্ট। চোখে রোদ চশমা। এক হাতে হাতিরশুড় ধরে হাস‌্যোজ্জ্বল ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটার্জি।

এ অভিনেত্রীর ফেসবুকে পোস্ট করা একাধিক ছবিতে এমন দৃশ‌্য দেখা যায়। এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা কম হয় না। বিশেষ করে তার প্রেম, বিয়ে ও বিচ্ছেদ নিয়েই আলোচনা বেশি। তিনি কার সঙ্গে প্রেম করছেন, কার সঙ্গে ঘুরতে যাচ্ছেন, তা নিয়ে যেন আগ্রহের অন্ত নেই। তবে এবার বডিশেমিংয়ের শিকার হতে হল তাকে।

সম্প্রতি দুটি ছবি পোস্ট করেন তিনি। ঘুরতে গিয়ে হাতির দেখা পেয়েছিলেন নায়িকা। তাই হাতির সঙ্গে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি। সেই ছবি দেখে বোঝা যায়, হাতির দেখা পেয়ে বেজায় মজা পেয়েছেন নায়িকা। কিন্তু সেই ছবি পোস্ট করতেই যত বিপত্তি। ছবির কমেন্ট বক্সে এক নেটিজেন লিখেছেন, আপনাকে হাতির মতোই লাগছে। দুজনকে ভালো মানিয়েছে। বিয়ে করে নিন।’

অনেকে আবার অশ্লীল মন্তব্যও করেছেন। যেগুলো প্রকাশযোগ্য নয়। এর আগেও শ্রাবন্তী তার চেহারার কারণে কটাক্ষের শিকার হয়েছেন। তবে ট্রোলার যেমন রয়েছেন, তেমন প্রতিবাদীও রয়েছেন। তাইতো অন্য একজন নেটিজেন শ্রাবন্তীকে হাতির সঙ্গে তুলনা করার বিরোধীতা করেছেন। এছাড়া বেশ কয়েকজন নায়িকার প্রশংসাও করেছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!