বিনোদন

‘একজন মন্ত্রী ফোন দিলে যেভাবে কথা বলা উচিত সেভাবেই বলেছি’

সরকারের একজন প্রতিমন্ত্রীর সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক ইমনের কথোপকথনের অডিও নিয়ে দেশজুড়ে সমালোচনা চলছে। সেই অডিও নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন ইমন।

অডিওর সত্যতা নিশ্চিত করে ইমন বলেন, ‘বিষয়টি নিয়ে খুবই বিব্রত বোধ করছি। এমন একটি বিষয় নিয়ে কথা বলতে হবে সেটা চিন্তাও করতে পারিনি কখনো। একজন মন্ত্রী ফোন দিলে তার সঙ্গে যেভাবে কথা বলা উচিত আমি কিন্তু সেভাবেই বলেছি। তার সঙ্গে তখন আমার কীভাবে কথা বলা উচিত ছিলো সেটা আমি বুঝতেছি না।’

ইমন বলেন, ‘ঘটনাটা দুই বছর আগের। আমরা তখন একটা শুটিংয়ের প্রস্তুতিতে ছিলাম। তখন উনি (প্রতিমন্ত্রী) হঠাৎ ফোন দিয়েছেন। একজন মন্ত্রী বারবার ফোন দিচ্ছে, আমি কিন্তু বলেছি, হ্যা ভাই আসতেছি। দেখছি ভাই। খারাপ কিছু কিন্তু বলিনি। এর মধ্যে কিন্তু অনেক সময় পার হয়ে গেছে। আমি কিন্তু বারবার বলছি, দু’মিনিট ভাইয়া, নামছি।’

মাহিকে নিয়ে যাওয়া প্রসঙ্গে ইমন বলেন, ‘আমি কি কোনো নায়িকাকে নিয়ে এভাবে যাব? আপনার কী মনে হয়? এমন কোনো অভিযোগ কেউ আমার বিরুদ্ধে বলতে পারবে? আমি যে তাকে (মাহি) নিয়ে গেছি- এমন কোনো কথা সেখানে নেই। আমি কিন্তু যাইনি। আমি শুধু ট্যাকল দেওয়ার চেষ্টা করেছি। আমাকে তো আপনারা সবাই চেনেন। আমাকে যেন কেউ ভুল না বোঝে।’এ বিষয়ে বক্তব্য জানতে চিত্রনায়িকা মাহির সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার নম্বর বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য, গত মাসের শেষ দিকে ওমরাহ পালনের জন্য স্বামীকে নিয়ে সৌদি আরব গিয়েছেন মাহি। বর্তমানে দুজনেই অবস্থান করছেন মরুর দেশে। সেখানে মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক সময় পার করছেন ঢাকাই সিনেমার এই চিত্রনায়িকা। যার প্রমাণ মেলে মাহির ফেসবুকে। আর তারই কিছু স্থিরচিত্র ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ।’ মাহির শেয়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। বিকেলের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালী প্রান্তরে রূপ নিয়েছিল।

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ সুখী দম্পতি হিসেবেই পরিচিত ছিলেন তারা। যদিও বেশ কয়েকবার ভাঙনের গুঞ্জন উঠেছে। তবে প্রতিবারই স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি কিংবা স্ট্যাটাসে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মাহি। অবশেষে চলতি বছরের ২২ মে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!