বিনোদন

জীবনে কিভাবে সফল হবেন জানালেন পূর্ণিমা

দেশের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। আগের মতো নিয়মিত অভিনয় না করলেও তাঁর ভক্তের কমতি নেই। সেই নব্বইয়ের দশকের শেষ থেকে বর্তমান সময় পর্যন্ত ভক্তদের মাঝে সমান মুগ্ধতা ছড়াচ্ছেন এই নায়িকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করলেই লাইক-কমেন্টের বন্যা বয়ে যায়।টিকটকেও এই নায়িকা দারুণ জনপ্রিয়। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জনপ্রিয় এই অভিনেত্রী ভক্তদের শেখালেন সফলতার সূত্র।

শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার দুটি ছবি শেয়ার করেন পূর্ণিমা। ক্যাপশনে ইংরেজি উদ্ধৃতি লিখেছেন, ‘সাকসেস অল ডিপেন্ডস অন দ্য সেকেন্ড লেটার।’ অর্থাৎ প্রথমবার ব্যর্থ হলেও পরের বার সফলতা আসতে পারে।

এদিকে, পূর্ণিমার এই পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন ৮০ হাজারের বেশি মানুষ। নানা মন্তব্যও করেছেন তার ভক্তরা। এক নেটিজেন লিখেছেন, ‘টিপটা লাল না হয়ে কালো হলে মোহনীয়তা দ্বিগুণ হতো।’

পূনিমা আপা। আরেকজন লিকেছেন, ‘অভিনয়, গায়িকা সব গুণে পূর্ণিমা।’আরেকজন লিকেছেন, `চিরনতুন, চিরতরুণ, চিরসবুজ, আমাদের পূর্ণিমা। সবসময় সুস্থ থাকেন, সুন্দর থাকেন।

ভালোবাসা নেবেন। উল্লেখ্য, চিত্রনায়িকা পূর্ণিমা সিনেমা, নাটক, উপস্থাপনা, বিজ্ঞাপনসহ সব সেক্টরে নিজের পারদর্শিতা দেখিয়েছেন। সুনিপুণ অভিনয় গুণে তিনি ভক্তশ্রেণি তৈরি করেছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!