বিনোদন

ভয়ে ১৪ দিন গোসল করেননি নায়িকা!

ঢাকাই চলচ্চিত্রের নবাগতা নায়িকা রাজ রিপা। তার অভিনীত ‘মুক্তি’ চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় আছে। এরইমধ্যে নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা। তবে সিনেমার নাম এখনও চূড়ান্ত হয়নি।

লেখক শিক্ষাবিদ ও ভাষাবিজ্ঞানী হুমায়ুন আজাদের উপন্যাস ‘১০,০০০ এবং আরও ১টি ধর্ষণ’ অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। অপূর্ণ রুবেলের চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন সোহেল রানা বয়াতি। ইতোমধ্যেই হুমায়ূন আজাদের পরিবারের কাছ থেকে লিখিত অনুমতিও নিয়েছেন নির্মাতা। এতে ময়না চরিত্রে পর্দায় হাজির হবেন রাজ রিপা।

এ প্রসঙ্গে নায়িকা বলেন, ‘দহন চলচ্চিত্রের পর ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ চলচ্চিত্রটির জন্য প্রায় তিন বছর নিজেকে চরিত্রের মধ্যে বেঁধে রেখেছি। এক মুহূর্তের জন্যও চরিত্র থেকে বের হইনি।

বয়াতি ভাই যখন আমাকে স্ক্রিপ্টটি দিলেন, সেটি পড়ে মনে হয়েছে এ চরিত্রটিতে বয়সের বাধ্যবাধকতা না থাকলে জয়া আহসান ছাড়া আর কেউ পারবে না। চরিত্রটি করতে হলে আমাকে জুনিয়র জয়া আহসান হতে হবে।’

রাজ রিপা আরও বলেন, ‘সোহেল রানা ভাই আমার ওপর আস্থা রেখেছেন। আশা করছি, তাদের আস্থা রাখতে পারব।’

এদিকে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ায় রাজ রিপাকে অভিনন্দন জানিয়ে ‘মুক্তি’ সিনেমার নির্মাতা ইফতেখার চৌধুরী বলেন, “রিপার মাঝে একটি অন্যরকম ব্যাপার আছে। আমার ‘মুক্তি’ ছবিতে বেশ পরিশ্রম করেছে সে। এমনকি তার ক্যারেক্টারের জন্য ১৪ দিন গোসল করেনি।”

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!