বিনোদন

যত টাকা দামের লেহেঙ্গা পরেছিলেন ক্যাটরিনা

বিয়ের আসরে ক্যাটরিনা যে লেহেঙ্গা পরেছিলেন, সেই লেঙেঙ্গা এখন হবু কনেদের স্বপ্নের ড্রেস হয়ে গিয়েছে। তবে ক্যাটরিনা যে বিয়ের লেহেঙ্গা পরেছিলেন, তার দাম কত জানা আছে?

বলিউডের অন্যান্য দম্পতিদের মতো ভিকি এবং ক্যাটরিনার বিয়ের পোশাকের পরিকল্পনায় ছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়। বিয়ের দিন সন্ধ্যায় ক্যাটরিনা সেজেছিলেন জারদৌসী এমব্রয়ডারি করা মটকা সিল্কের লাল লেহেঙ্গায়।ক্যাটরিনার ওড়নাটির পাড়ে ছিল সোনার জরির কাজ।

এ ছাড়া ক্যাটরিনা পরেছিলেন ২২ ক্যারেটের হিরার গহনা ক্যাটরিনা কাইফের পরনে ছিল লাল রঙের লেহেঙ্গা। বাংলাদেশি টাকায় যার দাম ১৭ লাখ টাকা। বৃহস্পতিবার বলিউডের নববধূ ক্যাটরিনা কাইফ বিয়ের সন্ধ্যায় বহুমূল্যের এই রাজকীয় লেহঙ্গায় আরও যেন মোহময়ী হয়ে উঠেছিলেন।

উল্লেখ্য, রাজস্থানের সওয়াই মাধোপুরের ফোর্ট-বারওয়াতে বৃহস্পতিবার সন্ধ্যায় একেবারে পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং অভিনেতা ভিকি কৌশল।বলিউডের এই বহু চর্চিত এবং প্রতীক্ষিত বিয়ে নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে মোড়া ছিল। ক্যাটরিনা কাইফ অবশ্য বিয়ের আগে দেওয়া একটি সাক্ষাৎকারে এই গোপনীয়তার খানিক ইঙ্গিত দিয়ে ছিলেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!