বিনোদন

মাহির হাতে দেশি চুরি, কোথায় আছেন তিনি?

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। কয়েক মাস প্রেম করার পর গত ১৩ সেপ্টেম্বর বিয়ে করেন তিনি। নতুন স্বামী রাকিবকে নিয়ে গত ২৪ নভেম্বর ওমরার উদ্দেশে সৌদি আরব যান এই অভিনেত্রী।

যাওয়ার আগে এয়ারপোর্টে তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করে মাহি লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে হুট করেই ৬ ডিসেম্বর প্রতিমন্ত্রীর লাইভ প্রচারের সময় চলচ্চিত্র অভিনেতা ইমন ও অভিনেত্রী মাহিয়া মাহির সঙ্গে তার একটি ফোনালাপ ফেসবুকে ভাইরাল হয়। ফাঁস হওয়া ওই ফোনালাপে তথ্য প্রতিমন্ত্রী মাহিকে ‘ধর্ষণের হুমকি’ দেওয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় তুলে আনার হুমকি দেন। তার বক্তব্যজুড়ে ছিল অজস্র অশালীন শব্দ। ফোনালাপের পর প্রতিমন্ত্রী মুরাদ হাসান আড়ালে গেলেও সৌদিতে ওমরাহ করতে যাওয়া মাহি নিজের ফেসবুক আইডিতে দুই মিনিট ৩০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেন। সেখানে মাহি নিজের প্রতিক্রিয়া জানান।

এরপর সেখান থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে আরও কিছু পোস্ট দিয়েছেন মাহি। সেখানে তার ভক্তরা মন্তব্য করেছেন নানা ধরণের। তবে গত রাতে বেশ কয়েকটি ছবি আবারও নতুন করে পোস্ট করেছেন। ওমরা শেষে দেশে ফিরেছেন কি না, তা বোঝা না গেলেও বোঝা যাচ্ছে তিনি সামাজিক মাধ্যমে সচল আছেন। মাহির নতুন পোস্টে অনেকেই কমেন্ট এ জানতে চেয়েছেন তার বর্তমান অবস্থা, এসময় এই অভিনেত্রী এসব কমেন্ট এরিয়ে গিয়েছেন। কেউ কেউ লিখেছেন, তিনি দেশে ফিরেছেন? নাকি সৌদিতেই আছেন? ফিরলেই বা কবে ফিরছেন তিনি। এমন সব মন্তব্যে মাহি নিশ্চুপ।

নতুন পোস্টে ছবি দিয়েছেন হরেক রঙের কাঁচের চুড়ি এলোমেলো ভাবে বিছানায়। তার দু হাত ভর্তি সেই চুড়িও রয়েছে। ছবি গুলো আগের নাকি নতুন তা নিয়ে রয়েছে সংশয়। এই সংশয়ের মাঝে একজন কমেন্ট করেছেন, “এগুলো সব কি শুধু ভাইয়াই দিলো? নাকি আমার দেওয়াগুলোও আছে? এমন কয়েকজোড়া দিয়েছিলাম তোমায়; তোমার কোনো এক জন্মদিনে। ওগুলো কি এখানে আছে? নাকি হারিয়ে ফেলেছো? তবে সুন্দর মানিয়েছে এই নিয়ে কোনো কথাই হবে না জাস্ট।”

মাহির সেই চুড়ির দুটি পোস্ট দেখা গিয়েছে। তার মধ্যে একটি ২০১৯ সালের ৪ জুন এ পোস্ট করা। এই পোস্টে ক্যাপশন ছিলো – ‘সবগুলো আছে।’ এবং আরেকটি পোস্ট গতকাল রাতে করেছেন। সেই ছবির ক্যাপশনে লেখা, “দুচোখের সীমানা যত বড়, জানি জুড়ে আছি আমি বেশী তারও”। তবে এই নায়িকা দেশে ফিরেছেন নাকি ফিরেননি এ নিয়ে এখনও স্পষ্ট কোন ধারণা পাওয়া যাচ্ছে না। যদিও তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি এখনও বন্ধ।

bd24live

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!