বিনোদন

অপুকে দেখতে জনতার ঢল

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে এক নজর দেখার জন্য আবারও জনতার ঢল নামতে দেখা গেল চট্টগ্রামে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ঢাকা থেকে চট্টগ্রামে গিয়েছিলেন অপু বিশ্বাস।

আজ বুধবার (১৫ ডিসেম্বর) চট্টগ্রামে যাওয়ার বিষয়টি জানালেন এই নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেন অপু। সেটা থেকে জানা গেল, ‘অ্যান্টিক’ নামের একটি শোরুম উদ্বোধনের জন্যই গেছেন তিনি। আর তাকে দেখার জন্য ওই এলাকায় সাধারণ মানুষের ঢল নেমেছিল।

শোরুমটির সামনের রাস্তা পুরো ব্লক হয়ে গিয়েছিল জনস্রোতে। এছাড়া আশেপাশের বিভিন্ন ভবনেও মানুষ ভিড় করে অপু বিশ্বাসকে দেখার জন্য।এর আগে গত অক্টোবরে এমন ঘটনার সম্মুখীন হয়েছিলেন অপু। তখন তিনি ছিলেন পাবনার ঈশ্বরদীতে। সেখানে ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমার শুটিং করছিলেন।

লাইভে এসে অপু দেখান, তাকে দেখার জন্য হাজারো মানুষের ভিড়। ক্রমান্বয়ে এতো বেশি মানুষের সমাগম হয়েছিল যে, শুটিং না করেই ফিরতে আসতে হয়েছিল পুরো টিমকে। এরপর ঢাকায় সেট তৈরি করে বাকি শুটিং করা হয়েছিল। এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন তরুণ নায়ক জয় চৌধুরী।

সোলায়মান আলী লেবু পরিচালিত সিনেমাটিতে আরও আছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। প্রযোজনায় উপমা কথাচিত্র।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!