বিনোদন

স্ত্রীর সঙ্গে সিয়ামের নাচ (ভিডিও)

হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। স্বর্ণালি সময়ে পদার্পণ করছেন তিনি। এই অভিনেতার হাতে রয়েছে সবচেয়ে আকর্ষণীয় ও সম্ভাবনাময় সিনে লাইনআপ।

ব্যক্তিজীবনে বিবাহিত সিয়াম আহমেদ। তার স্ত্রীর নাম শাম্মা রুশাফি অবন্তী। দীর্ঘদিনের ভালোবাসাকে পূর্ণতা দিতে ২০১৮ সালে বিয়ে করেন তারা। এই দম্পতির কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে। প্রিয় মানুষটির সঙ্গে কাটানো সুখের মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন এই নায়ক। আজ তাদের তৃতীয় বিবাহবার্ষিকী।

বুধবার (১৫ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় সিয়াম ও তার একটি বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে অবন্তী লিখেছেন, ‘এভাবেই কেটে গেল তিনটা বছর।’

আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন অবন্তী। ক্যাপশনে লিখেছেন, ‘জীবন এবং সময় দ্রুত পরিবর্তন হচ্ছে। আমাদের জন্য শুভ বিবাহবার্ষিকী।’ তার সেই পোস্টে নেটাগরিকরাও শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন। সঙ্গে তাদের নাচের পুরনো ভিডিওতে এক ঝলক চোখ বুলিয়েছেন।

অন্যদিকে এই দম্পতির মেহেদি অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন সিয়াম। তিনি লিখেছেন, ‘৩ বছর হলো শাম্মা রুশাফি অবন্তী! আমার একান্ত ৯৯৯ হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ।’ এই নায়কের পোস্টেও অভিনন্দন জানিয়েছেন নেটাগরিকরা।

প্রসঙ্গত, সিয়ামকে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালে মুক্তি পাওয়া ‘বিশ্বসুন্দরী’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বহুল আলোচিত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো। এছাড়াও তার হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’-এর মতো আলোচিত সিনেমার কাজ।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!