বিনোদন

সালমান বিয়ে করতে স্বামীকে ত্যাগ করবেন অনিতা!

বলিউডের মোস্ট পপুলার ব্যাচেলর সালমান খান। ব্যক্তিজীবনে বহু প্রেমের সম্পর্কে জড়ালেও এখনও বিয়ে করেননি তিনি। তার বিয়ে নিয়ে ভক্তদের কৌতূহল আগ্রহেরও শেষ নেই।

বিভিন্ন সময়ে বিভিন্নজনে তাকে বিয়ের আগ্রহ দেখালেও সালমান বরাবরই এড়িয়েই গেছেন কেবল। সদ্য তার সাবেক প্রেমিকা ক্যাটরিনার বিয়ের পর সালমানের প্রতি সহানুভূতি দেখিয়ে তাকে বিয়ের প্রস্তাব করলেন এক অভিনেত্রী

তবে বড় পর্দার নয়, হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি সম্প্রতি ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে সালমানকে বিয়ের প্রস্তাব দেন। সবেচেয়ে মজার বিষয় হলো সেই পোস্টে নিজের ছোট্ট শিশুপুত্র আরভকেও শামিল করেছেন অনিতা!

ভিডিওতে অনিতা সাফ জানান, যে কোনও মূল্যে তিনি বিয়ে করতে চান, এর জন্য বরকে ছাড়তেও রাজি তিনি। স্বামী রোহিত রেড্ডির কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন অনিতা। ‘ইয়ে হ্যায় মহব্বতে’ খ্যাত অভিনেত্রীর সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল। অনিতাকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। সকলের মতেই এই ভিডিওটা ‘সুপার কিউট’।

সালমান খানের অন্ধ ভক্ত টেলিভিশনের এই নাগিন। গত মাসেই সালমান খানের সঙ্গে নিজের ‘ফ্যান গার্ল মোমেন্ট’ শেয়ার করে নিয়েছিলেন অনিতা। ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘দিল ধড়কনে দো’। এবার মজার ছলেই প্রিয় অভিনেতাকে দিলেন বিয়ের প্রস্তাব!

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!