বিনোদন

এবার ‘কাঁচা বাদাম’ গানে গজল গেয়ে ভাইরাল তরুণী (ভিডিও)

ভারতের একজন সাধারণ বাদাম বিক্রেতা ছিলেন ভুবন বাদ্যকর। কিন্তু তার গাওয়া ও ‍সুর করা ‘কাঁচা বাদাম’ গানটি এখন বিশ্বখ্যাত। বিশ্বের বিভিন্নপ্রান্তের মানুষ গলা মেলাচ্ছেন তার গানের সুরে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল এই গানটির আলোচনা যেনো থামছেই না।

এবার এ গানের সুরে গজল গেয়েছেন এক তরুণী। তবে শুধু তরণী নয় অনেকেই ভুবন বাদ্যকরের গানের সুরে গজল গেয়েছেন। এই তরুণীর পরিচয় না পাওয়া গেলেও বেশ প্রশংসায় ভাসছেন তিনি। সুরেলা কণ্ঠে এমন ভাইরাল গানে মিউজিক ছাড়া গজল গাওয়ায় প্রশংসায় ভাসেছেন এই বালিকা।

ভুবন বাদ্যকর ভাইরাল হয়ে যাওয়ায় তার বাসায় ছুটে যান অনেকেই। বাদামওয়ালা ভুবনের এ গানের সুরের টানে ছুটে আসেন অনেকে। শুধু গান শোনা নয়, গানের পাশাপাশি তার কাছে ক্রেতারা বাদামও কেনেন। শুধু টাকা দিয়ে নয়, পুরোনো সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মোবাইল ভাঙা, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদির বিনিময়েও বাদাম কেনা যায় তার কাছ থেকে। তার দৈনিক আয় ছিল ২৫০ থেকে ৩০০ টাকা। এখন কিছুটা বেড়েছে।

ভুবন বাদ্যকরের ভাষায়, ‘বাদাম আর বিক্রি হবে বলে মনে হচ্ছে না। এবার গানের দিকেই মন দেবো। গান লিখবো। বাদাম কী করে বিক্রি করবো? ওটাই তো আর হচ্ছে না। ভাইরাল হওয়ার পর থেকে বাদাম বিক্রি বন্ধ হয়ে গেছে। এখন আর বাদাম বিক্রি হবে না। লোকজনকে গান শোনাতে শোনাতে সময় কেটে যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমের বা ইউটিউবাররা আসছে সেখান থেকে কিছু রোজগার হচ্ছে। সকাল থেকেই বাড়িতে হাজির হয়ে যাচ্ছেন অনেকে। গান লেখার সময় পাচ্ছি না। গান লেখা ও গাওয়ার ইচ্ছা আছে।’

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!