বিনোদন

শ্রীদেবীর মতো হুবহু দেখতে কে এই যুবতী

শ্রীদেবীর মতো হুবহু দেখতে কে এই যুবতী। আশির দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রীদেবী। শুধু অভিনয় দক্ষতার জন্য তিনি সুপরিচিত নন, তার সৌন্দর্যও সর্বজনবিদিত।

প্রয়াত এই অভিনয় শিল্পীকে ভারতের প্রথম নারী সুপারস্টার বলা হয়।বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবরে জানা যায়, অন্তর্জালবাসী শ্রীদেবীর মতো দেখতে এক নারীকে খুঁজে পেয়েছেন। তার নাম দীপালি চৌধুরী।

দীপালির চেহারা যে অনেকটা শ্রীদেবীর মতো শুধু তা-ই নয়। তিনি এমন সব ভিডিও বানান, যেখানে প্রয়াত এই অভিনেত্রীর সংলাপ ব্যবহার করেন। দীপালির ছবি ও ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি মাত্র ৫৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর।

আরও পড়ুন=সময়টা খবুই খারাপ যাচ্ছে বাংলাদেশের। মাঠের ক্রিকেটে নিজেদের যোগ্যতার প্রমাণ দিতে পাড়ছে না ক্রিকেটাররা। সিনিয়র ক্রিকেটারদের মধ্যকার দ্বন্দ্ব নিয়ে মানুষ যেসব মন্তব্য করে সেসব মন্তব্য খেলোয়াড়দের নিয়ন্ত্রণে বাইরে আছে। খেলোয়াড়দের নিয়ে যারা মন্তব্য করে তাদের কাছেই আবার নিজেদের সম্পর্কের ব্যাখ্যা দেওয়ার কোনো আছে বলেও তামিম মনে করেন না। তিনি শুধু নিশ্চিত করেছেন যে সিনিয়রদের ভেতরে সম্পর্ক যথেষ্ট ভালো।

তামিম বলেন, “মাঠের বাইরের কথা তো আমাদের নিয়ন্ত্রণে নেই। মানুষ তো অনেক কিছুই বলে। আমাদের বোঝাপড়া কেমন সেটা তো ড্রেসিংরুমে বসে অনেকের দেখার সৌভাগ্য হয় না। না দেখে অনেকেই অনেক মন্তব্য করলে, সেটা তো আমি পরিবর্তন করতে পারব না। আমাদের সম্পর্ক কেমন সেটা আপনাদেরকে বলার দরকারও নাই। আমাদের সম্পর্ক কেমন সেটা আমরা জানি। মাঠের সম্পর্ক ঠিকের চেয়ে বেশি ঠিক।”

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ দল ঘুরছে ব্যর্থতার বৃত্তে। এই ব্যর্থতার জন্য তামিম নিজেদের ঘাটতিকেই দায়ী করেছেন। তবে খেলোয়াড়রা প্রতিনিয়িত ঘুরে দাঁড়ানোর চেষ্টায় আছে বলেও জানান তিনি। তামিম বলেন, “আমাদের দলের বা ব্যক্তিগত কোনো ঘাটতি আছে বলেই আমরা ভালো খেলতে পারছি না, ওই লেভেলের পারফরম্যান্স করতে পারছি না। এছাড়া আর কোনো কারণ নেই। আমি যদি বলি, অমুক কারণ তমুক কারণে ভালো খেলিনি তাহলে সেসব হবে অজুহাত।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!