বিনোদন

মা উড়ালপুলে নাইটি পরে উদ্দাম নাচ স্যান্ডি সাহার, পাল্টা আইনি নোটিস পাঠাল পুলিশ

সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খারাপ উভয় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র TRUST NEWS করে কেউ কেউ নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জ

আনতে। কেউ কেউ নিজেদের প্রচেষ্টায় প্রতিষ্ঠিতও হয়েছেন। বুক থেকে কোমরে ছড়াচ্ছে জাদু ! দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ। যুবতীটি নিজের মতো করে নাচ করেছেন ও তা পোস্টও করেছে। তার এই নাচে মুগ্ধ হয়েছেন অনেক দর্শকগন।

তিনি জানিয়েছেন যে স্যান্ডি সাহাকে তিনি বারংবার উড়ালপুল এর ওপর নামতে বারণ করেছিলেন। তবে তিনি নাকি কোন কথা শুনেননি। অন্যদিকে স্যান্ডি সাহা বলেছেন, “ক্যাব চালক বলছেন উনি বারণ করা সত্ত্বেও আমি উড়ালপুলে নেমেছি। পুলিশ এলে নাকি আমি নাটক করতে বলেছিলাম। এমন কিছুই আমি করিনি।

আমি শুধু ওকে বলেছিলাম গাড়িটা দাঁড় করাতে আমি ভিডিও করব। চালকের উচিত ছিল নিষেধাজ্ঞার কথা আমায় জানানো। কিন্তু উনি সেটা করেননি। বরং বলেছিলেন অসুবিধা হবে না। এরপর আমি নেমে নাচানাচি করে ভিডিও বানাই। আর আমি তো রাস্তায় বেরোলেই নাচানাচি করি।”

তবে বিতর্ক সত্ত্বেও স্যান্ডি সাহা জানিয়েছেন যে ওই গাড়ি চালকের লাইসেন্স বাতিল যাতে না হয় তার জন্য পুলিশকে আবেদন জানিয়েছেন তিনি। এছাড়া প্রয়োজনে চালককে অর্থ সাহায্য করতেও রাজি আছেন তিনি।

তবে উড়ালপুল এর উপর গাড়ি দাঁড় করিয়ে নাইটি পরে নেচে বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা যে চরম বিপাকে পড়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। প্রসঙ্গত, এই বিতর্কিত ভিডিও সোশ্যাল মিডিয়াতে এখন ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!