বিনোদন

গোলাপি পোশাকে, অসাধারন ভঙ্গিমায় নেচে সকলকে তাক লাগলো ১০বছরের কিশোরী, ভিডিও মুহূর্তে ভাইরাল

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে রাজ করছে এক ১০ বছরের কন্যা। তার নাম রাশি শিন্দে। সে তার মায়ের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শর্ট ভিডিও পোস্ট করে থাকেন। তার অসাধারণ অভিনয় ও মুখের এক্সপ্রেশন মন চুরি করে নিয়েছে নেট জনতার।

গানের ভিত্তিতে তার দুর্দান্ত এক্সপ্রেশন হার মানাবে বলিউড নায়িকাদের। সেই সাথে তার দুর্দান্ত নৃত্যপটিয়সীতা মুগ্ধ করে দর্শকদের। প্রায়শই সোশ্যাল মিডিয়া দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এমনই একটা ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

সম্প্রতি ওই কন্যা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে বিভিন্ন শর্ট ভিডিও বানিয়ে। একটি ভিডিও তার বর্তমানে সোশ্যাল মিডিয়ার ভাইরাল লিস্ট দেখা যাচ্ছে যেখানে ওই কন্যা একটি গানের পরিপ্রেক্ষিতে অঙ্গভঙ্গি করেছে এবং এক্সপ্রেশন দিয়েছে।

তার কিউট এবং অনবদ্য এক্সপ্রেশন হার মানিয়ে দিয়েছে সিংহভাগ বলিউড নায়িকাদের। এত কম বয়সে এত সুন্দর এক্সপ্রেশান অবাক করে দিয়েছে নেটিজেনদের।

এছাড়া তার মিষ্টি মুখের দিওয়ানা হয়ে গিয়েছে অনেকেই। ওই কন্যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই ব্যাপক পরিমাণে ভাইরাল হয়ে গিয়েছে। আসলে নেটিজেনরা ভিডিওতে লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে এবং অনেকেই ভিডিওটিকে প্রচুর পরিমাণে শেয়ার করেছেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!