বিনোদন

সাপে কেটেছে সালমানকে, নেওয়া হলো হাসপাতালে

সাপ দংশন করেছে বলিউড অভিনেতা সালমান খানকে। নিজের ৫৬তম জন্মদিনের একদিন আগেই ঘটলো এই ঘটনা। জানা গেছে, বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে মুম্বাইয়ের উপকণ্ঠে পানভেলের বাগান বাড়ির বাগানে বসে গল্প করছিলেন তিনি। তখনই হাতে ছোবল মারে সাপ।

এরপর সেখান থেকে দ্রুত অভিনেতাকে নিয়ে যাওয়া হয় নবী মুম্বাইয়ের এক হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। হাসপাতাল সূত্রে জানা গেছে, আপাতত তিনি স্থিতিশীল। চিকিৎসকেরা জানিয়েছেন, সাপটি বিষধর নয়।

আগামীকাল ২৭ ডিসেম্বর অর্থাৎ সোমবার অভিনেতার ৫৬ তম জন্মদিন। ঠিক তার আগেই এই ঘটনা। আগাগোড়াই পরিবার এবং অনুরাগীদের সঙ্গে নিজের বিশেষ দিন উদ্‌যাপন করেন ‘ভাইজান’। তবে শোনা গিয়েছিল, গত বছর জন্মদিনেও পানভেলের খামারবাড়িতে কাছের মানুষদের সঙ্গে কাটিয়ে ছিলেন তিনি।

সময় পেলেই পানভেলের ফার্ম হাউসে চলে যান সলমন খান। এমনকী, পরপর দু’বার করোনার জন্য চলা লকডাউনেও সেখানেই ছিলেন তিনি। শ্যুটিংয়ের ব্যস্ততা না থাকলেও শহুরে কোলাহল থেকে দূরে এই খামার বাড়িতেই সময় কাটাতে ভালোবাসেন ভাইজান। সেখানে পালিত পশুদের সাথে সময় কাটানো, ক্ষেতে চাষ করার মতো কাজ করে থাকেন তিনি। একাধিক ছবিও সুপারস্তার শেয়ার করেন ফার্ম হাউস থেকে।

বড়দিন উপলক্ষেই গিয়েছিলেন এবার। আর সেখানেই ভোররাতে তাঁকে সাপে কামড়ায়। নভি মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে সকাল ৯টার দিকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তাই প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। আপাতত ফার্ম হাউসেই বিশ্রাম নিচ্ছেন তিনি।

প্রসঙ্গত, নতুন বছরেই টাইার ৩-র শ্যুটে দিল্লি যাওয়ার কথা রয়েছে তাঁর। ক্যাটরিনাকে সাথে নিয়ে সেখানে দিন পনেরো ধরে করবেন শ্যুট। তার মাঝেই ঘটল এই কাণ্ড! শুধু তাই নয়, শোনা যাচ্ছে এর মাঝে সেখানে হাজির হওয়ার কথা রয়েছে শাহরুখেরও। সালমানের ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্স করবেন শাহরুখ খান।

The Daily Star Bangla

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!