বিনোদন

পুরুষের ক্ষমতা থাকলে একাধিক বিয়ে করতেই পারে : সুবাহ

তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে নতুন সংসার পেতেছেন ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। আগে থেকেই তাদের প্রেমের সম্পর্ক ছিল। গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। তবে এটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে।

প্রথমে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিকেল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিশাতের সঙ্গে বিচ্ছেদের পর কারিনকে বিয়ে করেন এই গায়ক। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন। আপাতত তৃতীয় স্ত্রী সুবাহর সঙ্গে রাজধানীর বনানীতে সংসার করছেন ইলিয়াস।

এদিকে ইলিয়াসের তৃতীয় বিয়ে প্রসঙ্গে একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন। সেই প্রেক্ষিতে রোববার (২৬ ডিসেম্বর) ফেসবুকে পোস্ট দিয়েছেন ইলিয়াসের তৃতীয় স্ত্রী মডেল সুবাহ। তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

”ডিভোর্স লেটার দেখেই সম্পর্কে জড়িয়েছিলাম। আমি তাও বৈধভাবে কারিন এবং তার মা সুকন্যা দিপাকেও নিজেই সব খুলে বলেছি যে, আমরা দুজন বিয়ে করে ফেলবো। ইলিয়াস আমাকে বিয়ে করতে চায়, আমিও চাই। তাও ২ মাস আগে।

এখন যদি ওই মহিলারা অস্বীকার করেন যে, তারা কিছুই জানেন না! মানুষকে উল্টাপাল্টা মিথ্যা বলে তাহলে আমার কাছে প্রমাণ আছে যে, ইনফর্ম করেছিলাম তাদেরকে অনেক আগেই। আর যদি কোন পুরুষের ক্ষমতা থাকে বউ পালার সে একের অধিক বিয়ে করতে পারে। আর এমন তো না যে ডিভোর্স না দিয়ে বাচ্চা রেখে বিয়ে করেছে ইলিয়াস!

আমি তো জানি, ইলিয়াসের সাথে কারিন লিভ টুগেদার করেছিল। কারণ হলো ওই বিয়ের কোনো লিগ্যাল কাবিননামাই নেই! হাহাহা…।ওই মেয়ে থাকে বিদেশে। তিন বছর ধরে বাংলাদেশে আসে না। শুধু মোবাইলে কথা বললে কি সংসার হয় নাকি?

ওই মেয়ে করিন এবং তার মায়ের অনেক অবৈধ সম্পর্ক আছে বিদেশে এবং বাংলাদেশে এটাও আমি জানি। সে মেন্টালিভাবে প্যারা দিতো অলওয়েজ। এটা ইলিয়াসের সার্কেলের সবাই জানে যে ওরা ম্যারেড লাইফে কখনো হ্যাপি ছিল না। আর ঐ মেয়ে তিন বছর ধরে বাংলাদেশে আসে না ফিজিক্যাল রিলেশনও ছিল না।

আমি তখন ইলিয়াসের ভালো বন্ধু ছিলাম। পরে আমাদের দুজনের ভালোলাগা থেকেই বিয়ের ডিসিশন নিয়ে আমরা ফ্যামিলিগত ভাবে সবাইকে জানিয়ে যা করার করেছি। আমরা তো পাপ কিছু করিনি। আমাকে আর ইলিয়াসকে যদি আপনাদের ভালো না লাগে প্লিজ ইগ্নোর করতে পারেন। আমাদের দুজনকে ফলো করার দরকার নাই, দরকার নাই লাইক দেওয়ার…দরকার নাই। আমরা দুজন দুজনের সাথে ভালো আছি আলহামদুলিল্লাহ!

আমরা চেয়েছিলাম যখন ফাইনালি বড় করে অনুষ্ঠান করব তখন মিডিয়া পাবলিককে বলবো। কিন্তু এতো অশান্তির জন্য তা করা সম্ভব হলো না। আমাদের জন্য দোয়া করবেন। বিনা কারণে হ্যারেসমেন্ট করলে মানহানি মামলা করতে বাধ্য হবো। আইন সবার জন্যই সমান। আমার কিছু বলার নেই আর।”

প্রসঙ্গত, নবাগত নায়িকা সুবাহ ছয়টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।অন্যদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!