বিনোদন

সিয়ামের বাবা হওয়ার খবরে যা বললেন পরীমণি…

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ বাবা হচ্ছেন। শনিবার (২৫ ডিসেম্বর) রাতে স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে সুখবরটি প্রকাশ্যে আনেন তিনি। তার বাবা হওয়ার খবরে খুশি, আনন্দের জোয়ার বইছে ভক্তদের হৃদয়ে। লাখো অনুসারী তাকে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন।

বাদ যাননি আলোচিত চিত্রনায়িকা পরীমণিও। তিনি সিয়ামের বাবা হওয়ার খবর শুনে ভীষণ এক্সাইটেড। ফেসবুক পেজে পোস্ট দিয়ে নায়িকা নিজেই অনুভূতি প্রকাশ করেছেন।

সিয়ামের পোস্টটি শেয়ার করে পরীমণি লিখেছেন, ‘বাজি ফাটাবো আমি, বাজি বাজি বাজিইইই’। এর সঙ্গে এক্সাইটেড অনুভূতির কথাও জানিয়েছেন তিনি।

পরীমণি ও সিয়ামের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। তারা জুটি বেঁধে অভিনয়ও করেছেন। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় দেখা গেছে তাদের রসায়ন। দর্শকের প্রশংসাও পেয়েছেন বেশ। এরপর তারা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ও ‘বায়োপিক’ নামের আরও দুটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। সেগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।

উল্লেখ্য, সিয়াম আহমেদ দীর্ঘ ৭ বছর প্রেমের পর ২০১৮ সালে অবন্তীকে বিয়ে করেন। ওই বছরের বিজয় দিবস অর্থাৎ ১৬ ডিসেম্বর কবুল বলে ঘর বাঁধেন তারা। এরপর থেকে হাসি-আনন্দে সংসার করে যাচ্ছেন।

স্ত্রীর পেটে চুমু খাচ্ছেন, এমন একটি ছবি পোস্ট করে শনিবার বাবা হওয়ার খবর প্রকাশ করেন সিয়াম। তিনি লেখেন, ‘দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌’।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!