বিনোদন

শাকিব খান স্বার্থপর, ওর হৃদয় বলতে কিছুই নেই: মুনমুন

এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমার মাধ্যমে ১৯৯৭ সালে চলচ্চিত্রে অভিষেক নব্বই দশকের আলোচিত নায়িকা মুনমুনের। তারপর ‘টারজান কন্যা’- ছবি দিয়ে আলোচনায় আসেন।এরপর বেশ কয়েকটি সুপার হিট সিনেমা উপহার দিয়েছেন মুনমুন। মাঝে অনেকদিন ছিলেন আলোচনার বাইরে। বর্তমানে আবারও সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

সম্প্রতি ইউটিউবের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বর্তমান সুপারস্টার শাকিব খান নিয়ে মুনমুন বলেন, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ১৪টি সিনেমায় কাজ করেছি। এগুলোর মধ্যে ‘নাগিন সিরিজি’র তিনটি ছবি ছিল সুপার বাম্পার হিট।

শাকিব খান ক্যারিয়ার উত্থান পিছনে নায়িকা মুনমুনের বেশ বড় ভুমিকা রয়েছে বলে দাবি করেন মুনমুন। বর্তমানে যখন সেই মুনমুনরে ক্যারিয়ারে দুঃসময়, তখন অনেকটা ক্ষোভ থেকেই মুনমুন বলেন, শাকিব খানকে আমি অনেক হেল্প করেছি। সেটা ছবি পাওয়া ক্ষেত্রে হোক বা কাজের ক্ষেত্রে দুই জায়গায় তাকে হেল্প করেছি। পরবর্তী শাকিব খান যখন নিজেই সুপারস্টার। সে কিন্তু সেটা ভুলে গেছে

সে একবারের জন্য ট্রাই করেনি যে, মুনমুন আবারও ক্যাম ব্যাক করেছে ফিল্মে ওকে একটা ছবি দেই। কিন্তু সে সেটা করেননি। সেই পারফেক্ট ফিল্মের লোক। সে পলিটিক্স বোঝে ফিল্মোর। তাঁর ভিতরে হৃদয় বলতে কিছুই নাই। সে নিজেকে ভালোবাসে, সে নিজেকে নিয়ে যায় সব জায়গায়।

তবে বেশি নিজেকে ভালোবাসলে, বেশি স্বার্থপর হলে তখন কিন্তু আবার আপন জনেরা কাছ থেকে সরে যায়। এই ওয়ান ম্যান শো করতে গিয়ে তো ইন্ডাস্ট্রি ডুবছে। কারণ একজন দিয়ে কি ইন্ডাস্ট্রি চলে?!

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!