বিনোদন

নায়ক ওমকে বিয়ে করে সংসারী হচ্ছেন শ্রাবন্তী!

ব‍্যক্তিগত জীবন নিয়ে চর্চার অন্ত নেই কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের। পরপর তিন তিনটি বিয়ে ব‍্যর্থ হয়েছে তাঁর। গত কয়েক মাস ধরে চতুর্থ প্রেমিকের গুঞ্জনও শোনা যাচ্ছে। নিজের আবাসনেরই বাসিন্দা এক ব‍্যবসায়ীর সঙ্গে নাকি ফের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। তারই মাঝে প্রকাশ‍্যে এল বিয়ের সাজে শ্রাবন্তীর ছবি।

লাল টুকটুকে বেনারসী, সোনার গয়না, মাথায় চেলি মুকুট পরে নতুন কনে তিনি। নতুন স্বামীর পাশে দাঁড়িয়ে হাসিমুখে লেন্সবন্দি হলেন তিনি। কিন্তু স্বামীটি কে? কার সঙ্গে নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শ্রাবন্তী? তিনি ওম সাহানি। ডিজাইনার ধুতি পাঞ্জাবি, মাথায় টোপর, গলায় মালা পরে ‘স্ত্রী’ শ্রাবন্তীর কাঁধে হাত দিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন তিনি।

চমকাবেন না! আসলে সবটাই রিল লাইফের কাণ্ড কারখানা। নতুন ছবিতে স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন ওম শ্রাবন্তী। সম্প্রতি তারই লুক টেস্টের একটি ভিডিও প্রকাশ‍্যে এনেছেন অভিনেত্রী। স্বামী স্ত্রী হিসাবে দুজনের লুকের পাশাপাশি ক‍্যাজুয়াল সাজেও ধরা দিয়েছেন তাঁরা।

একটি হরর থ্রিলার ছবিতে দেখা যাবে ওম শ্রাবন্তীকে। ছবির নাম ‘ভয় পেয়ো না’। ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম অনন‍্যা এবং ওম অভিনয় করবেন চিকিৎসক আকাশের চরিত্রে। তাঁরা স্বামী স্ত্রী। কিন্তু শাশুড়ির সঙ্গে একেবারেই বনিবনা নেই অনন‍্যার, বরং সম্পর্ক খুবই খারাপ বলা চলে। শেষে ভয় দেখিয়ে শ্বশুরবাড়ি থেকে অনন‍্যাকে তাড়ানোর চেষ্টাও করা হয়। এই ঘটনা থেকেই শুরু আরো এক রহস‍্যের।

জানা গেছে, ‘ভয় পেও না’ সিনেমাটি নির্মাণ করছেন যাচ্ছে নবাগত নির্মাতা অয়ন দে। আসছে বছরের শুরুতে চার জানুয়ারি শুরু হবে সিনেমাটির দৃশ্যধারণের কাজ। এতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ওম-শ্রাবন্তীকে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও একসঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন শ্রাবন্তী-ওম। এর আগে তাদের ‘হল্লোড়’ সিনেমায় একসঙ্গে দেখা গেছে।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!