বিনোদন

ক্যাটরিনার পেছনে থাকা সেই কিশোর এখন ভারতীয় ক্রিকেটার তারকা!

সম্প্রতি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের একটি ছবি ভাইরাল হয়েছে।ছবিতে দেখা যাচ্ছে- আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জার্সি পরে স্টেডিয়ামে খেলা উপভোগ করছেন ক্যাটরিনা।

ক্যাটরিনার ভাইরাল সেই ছবির আলোচনার বিষয় কিন্তু তিনি নন; তার পেছনে বসে হাত তালি দিতে থাকা লাজুক চেহারার এক কিশোরকে ঘিরেই যত আলোচনা।

অনেকেই চিনেও চিনতে পারছেন না তাকে। তাদের প্রশ্ন কে এই আরসিবিভক্ত কিশোর?সে প্রশ্নের জবাব জানতে হলে যেতে হবে ছবিটির গভীরে অর্থাৎ এর ইতিহাসে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ক্যাটরিনার এই ছবি ২০০৮ সালের। আইপিএলের উদ্বোধনী মৌসুমে ক্যাটরিনা ছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (আরসিবি) ব্র্যান্ড অ্যাম্বাসেডর। যে কারণে মাঠে আসতে হয়েছিল তাকে। আর ক্যাটরিনার পেছনে আরসিবির জার্সি পরা সেই লাজুক ছেলেটি আর কেউ নন; ভারতের বর্তমান দলের সেরা পেসার জাসপ্রীত বুমরাহ। যাকে ছাড়া ভারত দল কল্পনা করা যায় না এখন।

ছবিটি ভাইরাল হওয়া নিয়ে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা বলছেন, ২০০৮ সালে গ্যালারিতে বসে খেলা উপভোগ করা সেই কিশোরের আইপিএলে অভিষেক ঘটে ২০১৩ সালে।

আরসিবি ভক্ত বুমরাহ অবশ্য অভিষেক ম্যাচ থেকেই মুম্বাই ইন্ডিয়ানসে খেলছেন। ২০২২ আইপিএলেও মুম্বাইয়ের হয়েই খেলবেন তিনি।ভারতের এক নম্বর পেসার এখন বুমরাহ। তাই ভাইরাল ছবিতে ক্যাটরিনাকে ছাপিয়ে তার পেছনে বসে থাকা সেই কিশোর বুমরাহকে নিয়েই চর্চা হচ্ছে বেশি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!