বিনোদন

বোট ক্লাব থেকে পরীমনির লুঙ্গি ড্যান্স

বছরজুড়ে আলোচনায় চিত্রনায়িকা পরীমনি। এর যতটা অভিনয়, চলচ্চিত্র নিয়ে, তার চেয়ে ঢের বেশি ব্যক্তিজীবন। নানা ঘটনায় তোলপাড় করা সময় তিনি এ বছর পাড় করেছেন। কখনও হয়েছেন নন্দিত, কখনও নিন্দিত। তবে এর কোনো কিছুই যেন তাকে স্পর্শ করেনি। এখানেই তিনি অনন্য। তার অদম্য মানসিকতা অনেকের কাছেই ছিল ঈর্ষার বিষয়।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পরীমনির। সিনেমাটি মুক্তির আগেই ডজনখানেক সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে প্রথম আলোচনায় আসেন তিনি। এরপর প্রায় ছয় বছরের ক্যারিয়ারে অনেক অনালোচিত সিনেমায় অভিনয় করে হন সমালোচিত। কিন্তু ঘুরে দাঁড়াতে সময় নেননি এই চিত্রনায়িকা। যে কারণে তাকে বলা হয় এই সময়ের ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’।

চলতি বছর মাদক মামলায় জড়িয়ে টক অব দ্যা কান্ট্রিতে পরিণত হন পরীমনি। তাকে নিয়ে মুখরোচক অনেক সংবাদ অন্তর্জালে ছড়িয়ে পড়তে থাকে। গত ১৩ জুন হঠাৎ করেই ফেইসবুক লাইভে এসে চাঞ্চল্যকর কিছু তথ্য দেন তিনি। মুহূর্তেই ভাইরাল হয় তার ফেইসবুক লাইভ। এর আগে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে তার সঙ্গে হওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার বর্ণনা দেন পরীমনি। সেসময় তিনি জানিয়েছেলিন, গত ৯ জুন রাতে পূর্বপরিচিত অমির সঙ্গে বোট ক্লাবে যান তিনি। সেখানে নাসির উদ্দিনসহ চার-পাঁচজন তার সঙ্গে অশোভন আচরণ করেন। এমনকি এই নায়িকা ধর্ষণ চেষ্টার অভিযোগও আনেন। নাসির উদ্দিনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি।

এমন ঘটনার রেশ কাটতে না কাটতেই পরীমনির বাসায় অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রাজধানীর বনানীর বাসায় ৪ আগস্ট বিকেলে টানা ৩ ঘণ্টা অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার বাসায় অবৈধ মদ এবং বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে বলে গণমাধ্যমে জানানো হয়েছিল সেসময়।

গত ৪ আগস্ট মাদক মামলায় গ্রেপ্তারের পর ৩১ আগস্ট জামিন পান পরীমনি। দীর্ঘ একমাস তাকে কারাগারে থাকতে হয়। এদিকে এই চিত্রনায়িকার মুক্তির দাবিতে দেশের ১৭ জন বিশিষ্ট নাগরিক যৌথ বিবৃতি দেন। জাতীয় প্রেসক্লাবে হয় পরীমনির পক্ষে মানববন্ধন।

পরীমনি জেল থেকে ছাড়া পেয়ে বেরিয়ে আসার সময় ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ান। এসময় তার হাতের তালুতে লেখা একটি বাক্য পুনরায় নতুন করে আলোচনার জন্ম দেন। এ ঘটনার পর গত ২৪ অক্টোবর তার জন্মদিনে লুঙ্গি ড্যান্স দিয়ে পুনরায় সমালোচিত হন এই লাস্যময়ীকন্যা। পরীমনি তার জন্মদিনের অনুষ্ঠান পাঁচতারা হোটেলে আয়োজন করেন। সেখানেই লুঙ্গি ড্যান্স দেন তিনি। নেটিজেনদের আলোচনার বিষয় হয়ে ওঠে তার পোশাক।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!