বিনোদন

এবার ইলিয়াস-সুবাহ’র গোপন কল রেকর্ড ফাঁস

বিয়ের এক মাস না পেরুতেই তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইন ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সংসারে ভাঙনের সুর বাজছে। সুবাহকে ডি’ভোর্স দিয়ে দ্বিতীয় স্ত্রী কারিন নাজের সঙ্গে সংসার করতে চান এই গায়ক। এমনকি সুবাহর বি’রুদ্ধে ফুসলিয়ে বিয়ে করার অ’ভিযোগে রমনা মডেল থানায় জি’ডি করেছেন তিনি। জি’ডি নম্বর ১৬২২।

অন্যদিকে স্বামীর বি’রুদ্ধে নি’র্যাতনের অ’ভিযোগ এনে বনানী থানায় সাধারণ ডায়েরি (জি’ডি) করেছেন সুবাহ। জি’ডি নম্বর ২৫১৬। তারা দুজনই গু’রুতর অ’ভিযোগের কথা উল্লেখ করেছেন। তারা একে অপরের নিকট শা’রীরিক নি’র্যাতন, মান-সম্মানহানি, নারী নি’র্যাতন মা’মলার ভ’য় ও জীবনের নিরাপত্তাহীনতার বি’ষয় উল্লেখ করেছেন।

এসব কাদা ছোড়াছুড়ির মধ্যেই ইলিয়াসের সঙ্গে কথা বলার একটি কল রেকর্ড প্রকাশ করলেন সুবাহ। সেখানে তাদের দু’জনের ব্যক্তিগত কিছু আলাপ শোনা গেছে। সুবাহ ফেসবুকে অডিওটি শেয়ার করে লিখেছেন, ‘ইলিয়াস আর আমার কল রেকর্ড শুনে দেখু’ন সে কতটা ভালো মানুষ। কীভাবে আমাকে বিয়ে করেছে। উল্টো বলছে, আমি নাকি ফাঁ’সিয়ে বিয়ে করেছি। ছি! ইলিয়াস ভালো হয়ে যাও, বিয়ে পুতুল খেলা না আর কত মেয়ে নিয়ে খেলবা?’

শুক্রবার (৩১ ডিসেম্বর) ইলিয়াসের হোয়াটসঅ্যাপ মেসেজের একটি স্ক্রিনশটও প্রকাশ করেন সুবাহ। সেখানে দেখা গেছে, ক্ষু’ব্ধ হয়ে গায়ক বিভিন্ন প্রমাণ সামনে আনবেন বলে সুবাহকে হু’মকি দিচ্ছেন। এ ছাড়াও বলেছেন, ‘তোমার মতো বউ যেন শ’ত্রুরও না হয়’।

এই স্ক্রিনশটের ক্যাপশনে সুবাহ লেখেন, ‘ছি ইলিয়াস হোসাইন ছি! লাইভে আসো, আর এসে আরও কিছু মি’থ্যা কথা বলে যাও। চরিত্রহীন বাজে ছেলে। উল্টো আমাকে ব্ল্যা’কমেইলিং করছে। যেন আমি এসব প্রকাশ না করি।’

উল্লেখ্য, একটি ফেসবুক পেজের ভিডিও সাক্ষাৎকারে সুবাহকে বিয়ে করার পুরো বি’ষয়টি তুলে ধরেছেন ইলিয়াস। সেখানেই তিনি দাবি করেন, সুবাহ তাকে ফাঁ’সিয়ে বিয়ে করেছে। এর প্রেক্ষিতেই সুবাহ একের পর এক ফেসবুক পোস্ট দিয়ে যাচ্ছেন।প্রসঙ্গত, এর আগে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক থাকার সূত্রে আলোচনায় আসেন সুবাহ। তখনও তিনি ফেসবুক লাইভে এসে নানা ব্যক্তিগত তথ্য প্রকাশ করেন। যা ব্যাপক সমালোচিত হয়েছিল।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!