বিনোদন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্ট, ‘চলে গেলেন সৃজিত’

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কলকাতার নামী পরিচালক ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার স্বামী সৃজিত মুখার্জি। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর টুইট করে নিশ্চিত করেন এই পরিচালক নিজেই।

করোনা আক্রান্ত হওয়ার খবরে সৃজিতের দ্রুত সুস্থতা কামনা করেন ভক্ত-অনুরাগীরা। তবে এর মধ্যেই সৃজিতের সাদা কালো ছবিতে ছেয়ে গেল নেটপাড়া। ক্যাপশনে লেখা ‘চলে গেলেন সৃজিত মুখার্জি।’তবে একটু ভালো করে দেখলেই চোখে পড়বে, ছবির নিচে লেখা আছে ‘আইসোলেশন’ শব্দটি।

রোববার সকাল থেকে এই ছবি ছেয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো। এই মজার আসরে নামেন সৃজিতও। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। যেখানে বড় বড় অক্ষরে লেখা, ‘চলে গেলেন সৃজিত মুখার্জি’। ছবির নিচের বামদিকে ছোট করে লেখা, ‘আইসোলেশন’।অর্থাৎ আইসোলেশন চলে গেছেন পরিচালক। এই ছবি দেখে গায়ক রূপম ইসলাম লিখেছেন, ‘এটা অন্য লেভেল’!

করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে আপাতত আসোলেশনে আছেন সৃজিত। আলাদা থাকছেন স্ত্রী মিথিলার থেকেও। সেখান থেকেই ভার্চুয়াল রসিতকতায় মাতলেন তিনি। এদিকে সৃজিতের সঙ্গে করোনা আক্রান্তের খবর আসে পরিচালক সুমন মুখার্জি ও সুরকার জিৎ গাঙ্গুলির। এছাড়াও কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিচালক শতরূপা সান্যাল। ঋতাভরী চক্রবর্তীর মা তিনি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!