বিনোদন

বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরতে বোরকা পরেছেন ফারিয়া

ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে বেশ আলোচনায় উঠে আসেন ছোট পর্দার পরিচিত মুখ অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি এই নাটকের বাহিরেও একটি নতুন ধারাবাহিকে কাজ শুরু করেছেন তিনি। এটির নাম ‘চিরকুমার’। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে। তরুণ নির্মাতা তুহিন হোসেনের প্রথম ধারাবাহিক এটি।

এই নাটকের মাধ্যমে প্রথমবার অভিনেতা আরশের বিপরীতে কাজ করছেন ফারিয়া। আরও আছেন তার ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অভিনয়শিল্পী শরাফ আহমেদ জীবন ও মারজুক রাসেল এবং সালাউদ্দিন লাভলুসহ অনেক।

‘চিরকুমার’-এ নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া ভাষ্য, ‘এই নাটকের গল্পটা অনেক মজার। আজকে যেমন বোরকা পরেছি বয়ফ্রেন্ড যাতে আমাকে চিনতে না পারে। বোরকা পরে একটা দৃশ্যে বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরে ফেলি। এতে আমার চরিত্রটাই খুব মজার। বয়ফ্রেন্ড্রের জন্য কোন লেভেলের পাগলামি করতে পারি সেটাই দেখা যাবে নাটকে। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবেন।’ এই অভিনেত্রী আরও জানান, খুব শিগগিরই এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু হয় নোয়াখালীর মেয়ে ফারিয়া শাহরিনের। তবে বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েই তিনি বেশি পরিচিতি পান। এরপর বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে। পরবর্তীতে পড়াশোনার জন্য মালয়েশিয়ায় যান এবং ২০১৯ সালে ফিরে আসেন।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!