বিনোদন

‘ব্যাচেলর পয়েন্ট নিয়ে আপত্তিকারীরা লুকিয়ে নিষিদ্ধ চ্যানেল দেখে’

দেশের জনপ্রিয় ধারাবাহিক নাটক “ব্যাচেলর পয়েন্ট”। দর্শকদের কাছে এতটাই জনপ্রিয় হয়েছে যে, এই নাটকের বিভিন্ন সংলাপ সাধারণ মানুষের মুখে-মুখে শোনা যায়। সম্প্রতি নাটকের কক্সবাজারকে কেন্দ্র করে একটি পর্বে গালি নিয়ে সমালোচনা করেন নেট দর্শকরা।

এমনকি ফেসবুকের বিভিন্ন গ্রুপে “ব্যাচেলর পয়েন্ট” বয়কটের ডাক দিয়েছেন তারা। দর্শকদের আপত্তির মুখে নাটকের তিনটি পর্ব ইউটিউব থেকে সরিয়ে নেওয়া হয়। এই নাটকের একটি চরিত্রে অভিনয় করছেন গুণী অভিনেত্রী মনিরা মিঠু।

নাটকের সংলাপ নিয়ে বেরসরকারি একটি টেলিভিশনের সাক্ষাৎকারে অভিনেত্রী মনিরা মিঠু সামালোচনাকারীদের নিয়ে বলেন, মানুষ ভীষণভাবে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি দেখছেন। পরিচালক কিন্তু নাটকটি শুরু হওয়ার আগে স্ক্রিনে একটা কথা লিখে দিয়েছেন। তা হচ্ছে, ‘প্রাপ্তবয়স্ক কিংবা যাদের ভালো লাগবে না তারা এড়িয়ে যাবেন’।

তিনি আরও বলেন, তো যাদের আপত্তি, তারা এড়িয়ে গেলেই পারেন। ‘ব্যাচেলর পয়েন্ট’ না দেখলেই হয়। যে সোসাইটির দুয়েকটি সংলাপ নিয়ে খুব বেশি সমস্যা হচ্ছে, তারাই তো আবার রাতে লুকিয়ে লুকিয়ে নিষিদ্ধ চ্যানেল দেখছেন। এরপর আসলে এই ব্যাপারে আর কিছু বলার নেই।

প্রসঙ্গত, কাজল আরেফিন অমির পরিচালনায় নাটকটিতে অভিনয় করে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা আলোচনায় রয়েছেন। বিশেষ করে কাবিলা, হাবু ভাই, পাশা ভাই নাটকটির কল্যাণে ভাইরাল চরিত্র।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!