বিনোদন

শাকিবের কথা মনে পড়লে রাতে ঘুমাতে পারি না, ওর প্রথম সন্তানের মা আমি: রাত্রি

ঢালিউডের কিং খান শাকিব খানকে নিয়ে আ’লোচনা যেন থামছেই না। শাকিব-বুবলির সন্তান প্র’কাশ্যে আসার পর ফের আ’লোচনা শুরু হয়েছে শাকিবের প্রথম সন্তান রাহুল খানকে নিয়ে। সেই সন্তানের জ’ন্ম হয়েছে আরেক চিত্রনায়িকা রাত্রির গ’র্ভে। এর আগেও, ২০১৭ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শাকিব খানের সন্তান আব্রাম খান জয় প্র’কাশ্যে আসলে রাহুলকে নিয়ে আ’লোচনা হয়।

স’ম্প্রতি শাকিব-বুবলির সন্তান শেহজাদ খান বীর প্র’কাশ্যে আসলে সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা রাত্রির একটি ভি’ডিও ভা’ইরা’ল হয়। ভা’ইরা’ল হওয়া ওই ভি’ডিওতে চিত্রনায়িকা রাত্রি বলেন, আমার ছেলেটাও শাকিবের মতো হয়েছে। একই রকম, হুব’হু একই রকম। হিরোর (শাকিব) যেমন চলাফেরা, কথাবার্তা একদম হুব’হু আমার ছেলেটাও ওরকম। আমি ওরে (শাকিব) অনেক ভালোবাসি। মাঝে মধ্যে তার কথা মনে পড়লে রাতে ঘু’মাতে পারি না।

তিনি কা’ন্নাজ’ড়িত ক’ণ্ঠে বলেন, ভালোবাসা কি জিনিস, একটা পুরুষ স’ঙ্গী নেই। একা একা একটা সন্তান লালনপালন করছি অনেক ক’ষ্টে। তিনি বলেন, অপুর (অপু বিশ্বাস) কাছে যাওয়ার পরই আমার স’ঙ্গে সব ধরনের যোগাযোগ ব’ন্ধ করে দিয়েছে। আমার মোবাইল নম্বর ব্ল’ক করে দিয়েছে। আমি সত্যিই ওকে ভালোবাসি।

রা’ত্রি বলেন, আমি দোয়া করি শাকিব এম’পি হোক। আমি ক’ষ্টে থাকলেও আমি চাই ও (শাকিব) আরও বড় লে’ভেলে যাক। আমি আল্লাহর কাছে দোয়া করি। তিনি বলেন, শাকিব একটা ভালো ও ভ’দ্র ছেলে, আমি ওকে পছ’ন্দ করি। আমি ওকে পঁ’চাবো না, প্রশ্নই ওঠে না আমি ওকে পঁ’চাবো। আমি ওর জন্য ম’রতেও প্রস্তুত আছি।

তিনি আরও বলেন, আমি অনেক ক’ষ্টে আছি। পা’র্লারে কাজ করি। আমার ছেলে রাহুল মেকানিক। ছেলে আমাকে মি’ডিয়ার সামনে এসব বিষয়ে কথা বলতে না করেছে। রাত্রি বলেন, যে ভালোবাসার কা’রণে এতোগুলো বছর চু’প থেকেছি, এখন আর মু’খ খুলে কী লাভ? শাকিব যদি কোনোদিন বুঝতে পারে, ফিরে আসে তাহলে আমার আর কিছু চা’ই না। এর বাইরে মুখ খু’লিনি কারণ আমি চাইনি আমার হি’রোর (শাকিব খানের) কোনো ক্ষ’তি হোক।

নিজেকে শা’কিবের প্রথম সন্তানের মা হিসেবে দা’বি করে রাত্রি আরও বলেন, আমি আর আমার আল্লাহ সবচেয়ে ভালো জানেন। আমি জো’র গলায় বলতে চাই শাকিব খানের প্রথম সন্তানের মা আমি। এটা শাকিবও অ’স্বীকার করতে পারবে না। তবে এ বিষয়ে শাকিব খান কখনো কোথাও মন্তব্য দেননি।

জানা যায়, শাকিব খান ও রা’ত্রীর বিয়ে হয় ২০০৮-৯ সালে। তখন একটি জাতীয় দৈনিকে তাদের বিয়ের খবর ছ’বিসহ প্রকাশ পায়। যদিও শাকিব খান সেই বিয়ে অ’স্বীকার করেন। তিনি সংশ্লিষ্ট পত্রি’কার সাংবাদিকদের হু’মকি দেন বলেও জানা গেছে। রাত্রির গর্ভে প্রথম সন্তান জন্ম নিলেও অভি’যোগ রয়েছে শাকিব তাদের দেখভালের দায়িত্ব নেননি।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!