আন্তর্জাতিক

খবর পড়ার মধ্যেই নিউজ চ্যানেলে শুরু হলো প'র্নো ভিডিও

অন্যান্য দিনের মতোই একটি নিউজ চ্যানেলে খবর পরিবেশন করছিলেন সংবাদ পাঠিকা। তবে আবহাওয়ার খবর পড়ার সময়ই ঘটে গেল বিপত্তি। স্ক্রিনে আবহাওয়ার খবরের পাশাপাশি হঠাৎ করেই চলতে শুরু করল প'র্নো ভিডিও।

সংবাদের পাশাপাশি একটানা ১৩ সেকেন্ড ধরে টিভি স্ক্রিনে সেটিও দেখলেন দর্শকরা। শুনতে অ'বাক লাগলেও সম্প্রতি এমনটাই ঘটেছে যু'ক্তরাষ্ট্রের একটি টিভি চ্যানেলে। বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম ডেইলি মেইল।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কেইআরএম ২ নামে যু'ক্তরাষ্ট্রের ওয়াশিংটনের ওই টিভি চ্যানেলে গত ১৭ অক্টোবর বিব্রতকর এই ঘটনাটি ঘটে। ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চ্যানেলে খবরের মাঝেই চলতে শুরু করে প'র্নো ভিডিও।

সেসময় আবহাওয়ার খবর পড়ছিলেন আবহাওয়াবিদ ও সংবাদ পাঠিকা মিশেল বস। কিন্তু তার পেছনে বাম দিকের একটি স্ক্রিনে চলতে শুরু করে কোনো একটি প'র্নো ছবির দৃশ্য। প্রায় ১৩ সেকেণ্ড ধরে সেটি চলে।

সেসময় সংবাদ চ্যানেলটির কর্মক'র্তা কিংবা ওই সংবাদ পাঠিকা কেউই বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু পরবর্তীতে অনেকেই সেই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তেই তা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ভাই'রাল হয়ে যায়।

অ'পর একটি মা'র্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বিষয়টি বুঝতে পেরে একইদিন রাত ১১টার দিকে দুঃখপ্রকাশ ও ক্ষমাপ্রার্থনা করে কেইআরএম নিউজ চ্যানেল কর্তৃপক্ষ। সেসময় চ্যানেলের একজন উপস্থাপিকা বলেন, ‘আমাদের অনুষ্ঠানে প্রথমবার একটি আ'পত্তিকর ভিডিও প্রচারিত হয়েছে। এই ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে আর না ঘটে, সে বিষয়ে পরবর্তীতে আম'রা সতর্ক থাকবো।’

অবশ্য নিউজ চ্যানেলের পক্ষ থেকে দুঃখপ্রকাশ ও ক্ষমাপ্রার্থনা করা হলেও স্থানীয় পু'লিশ ঘটনার ত'দন্ত শুরু করেছে। কর্মক'র্তারা জানিয়েছেন, এই ঘটনার পরপরই অনেক দর্শক পু'লিশ স্টেশনে ফোন করে অ'ভিযোগ জানান। এরপরই তারা ঘটনার ত'দন্ত শুরু করেছেন।

ডেইলি বাংলাদেশ

Back to top button
error: Alert: Content is protected !!