খেলাধুলা

বাংলাদেশ দলের ব্যর্থতার কারণ জানালেন নাসুম

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে স্কটল্যান্ডের বিপক্ষে হেরে খাদের কিনারায় চলে যাওয়া বাংলাদেশ কঠোর সমালোচনার মধ্যে পড়ে যায়। এরপর টানা দুই ম্যাচে ওমান ও পাপুয়া নিউগিনিকে হারিয়ে মূলপর্বের টিকিট নিশ্চিত করে সেই সমালোচনা এড়ায় মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলটি।

কিন্তু বিশ্বকাপের মূলপর্বে উঠে প্রথম ম্যাচে শ্রীলংকা আর দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে হেরে ফের সমালোচনার মুখে পড়েছে বাংলাদেশ দল। প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ১৭১ রান করেও বাজে বোলিং আর মিস ফিল্ডিংয়ের কারণে হেরে যায় বাংলাদেশ।

বুধবার ইংল্যান্ডের বিপক্ষে পাত্তাই পেল না টাইগাররা। বাংলদেশ দলকে ৮ উইকে’টের বড় ব্যবধানে হারায় ইংলিশরা। টানা দুই ম্যাচে হেরে ব্যাকফুটে মাহমুদউল্লাহ রিয়াদরা।

বুধবার আবুধাবিতে ইংল্যান্ডের বিপক্ষে পরাজয়ের পর সংবাদ সম্মেলনে বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ বলেন, এটা (ব্যাটসম্যানদের ব্য’র্থতা) নিয়ে আমা’দের মধ্যে কথা হয়। আমর’া প্রথম ছয় ওভারে রান তুলতে পারছি না, আবার উইকেটও পড়ছে। এটা নিয়ে সবাই আলোচনা করছি। সবারই ভালো কিছু করার চে’ষ্টা আছে কিন্তু আমা’দের দ্বারা হচ্ছে না।

তিনি আরও বলেন, আমা’দের আরও তিনটা ম্যাচ আছে। এখান থেকে একটা ম্যাচ জিততে পারলে বাকি দুটি ম্যাচেও আমর’া ভালো করতে পারব। একটা ম্যাচ জিতলেও পরের ম্যাচের জন্য আ’ত্মবিশ্বা’স পেয়ে যাব’।

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!